কুষ্টিয়ায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, মা-ছেলে নিহত

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার বটতৈলে শুক্রবার ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক ছেলে ও আরোহী মায়ের মৃত্যু হয়েছে। ছবি : এনটিভি

কুষ্টিয়ার বটতৈলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা অঞ্জনা খাতুন (৩৮) ও ছেলে কলেজ শিক্ষার্থী ইফতিয়াজ হোসেন (১৯) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ছোট ছেলে ইফাদ (৮)। আজ শুক্রবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কুষ্টিয়া সদরের কবুরহাট গ্রামের বাসিন্দা নাজমুল হোসেনের বড় ছেলে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ইফতিয়াজ তার মা অঞ্জনা ও ছোট ভাই ইফাদকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে ঈদ উপলক্ষে মামা বাড়ি বেড়াতে যাচ্ছিল। ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড়ে পৌঁছালে একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে স্থানীয়রা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর ইফতিয়াজ ও তার মা অঞ্জনা খাতুনের মৃত্যু হয়।

ছোট ভাই ইফাদ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আশরাফুল আলম।

কুষ্টিয়ার বটতৈলে শুক্রবার ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক ছেলে ও আরোহী মায়ের মৃত্যু হয়েছে। ছবি : এনটিভি

কুষ্টিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মা ও ছেলের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মোটরসাইকেল চালকসহ আরোহীদের কারও মাথায় হেলমেট ছিল না বলে জানান এসআই আব্দুল খালেক।