কুষ্টিয়ায় যুবজোট নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ সমাবেশ

Looks like you've blocked notifications!
জেলা যুবজোটের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া পৌরসভার একতারা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। ছবি : এনটিভি

কুষ্টিয়ার দৌলতপুরে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহযোগী সংগঠন যুবজোট নেতা মাহাবুব খান সালাম হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া পৌরসভার বিজয় উল্লাস চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা যুবজোটের আয়োজনে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একতারা মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

কুষ্টিয়া জেলা যুবজোট সভাপতি মাহবুব হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলি, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মো. আনছার আলি, নিহত সালামের বাবা এনামুল হক ওরফে আলাউদ্দিন খানসহ জাসদ ও যুবজোটের নেতৃবৃন্দ।

সমাবেশে থেকে যুবজোট নেতা সালাম হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। অন্যথায় কঠোর আন্দোলনেরও হুঁশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ, গত ১১ মে মধ্যরাতে দৌলতপুর উপজেলা যুবজোটের সাধারণ সম্পাদক মাহাবুব খান সালামকে পায়ের রগ কেটে ও কুপিয়ে নির্মমভাবে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মীসহ ২২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা এনামুল হক।