কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় পল্লীচিকিৎসক নিহত

Looks like you've blocked notifications!
কুষ্টিয়া সদর উপজেলার বল্লভপুর মোড়ে ট্রাকচাপায় নিহত মোটরসাইকেলচালকের মরদেহ জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি : এনটিভি

কুষ্টিয়া সদর উপজেলার বল্লভপুর মোড়ে ট্রাকচাপায় এক মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের বল্লভপুর মোড়ে সুবর্ণা রাইচ মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেলচালক পেশায় একজন পল্লী চিকিৎসক। তার নাম শহিদুল ইসলাম সাঈদ (৫৭)। তার বাড়ি বটতৈল ইউনিয়নের বড়িয়া টাকিমারা গ্রামে। তার বাবার নাম পরশ উল্লাহ শেখ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পল্লীচিকিৎসক শহিদুল ইসলাম চিকিৎসাসেবা শেষে মোটরসাইকেলযোগে পোড়াদহ থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বল্লভপুর মোড়ের সুবর্ণা রাইচ মিলের কাছে পৌঁছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। দুর্ঘটনার পর পরই  ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে শহিদুলের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

জগতি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সিসি টিভি ফুটেজ দেখে ট্রাক ও চালককে শনাক্ত করার চেষ্টা হচ্ছে।