কুষ্টিয়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
হত্যাকাণ্ডের দায়ে গ্রেপ্তার তিন আসামি। ছবি : এনটিভি

কুষ্টিয়ার কুমারখালী ভূমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার তিনজন হলেন—মামলার প্রধান আসামি শহিদুল বিশ্বাস (৪৭), মো. ছদ্দিন (৪০) ও রাশেদ জোয়ার্দ্দার (৩৫)।

আজ রোববার বেলা ১২টায় র‌্যাব-১২ কুষ্টিয়া কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. ইলিয়াস খান। 

ইলিয়াস খান জানান, গত ৯ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে কুমারখালী কোমরকান্দি গ্রামে আব্দুর রাজ্জাককে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন। 

এই ঘটনায় নিহতের স্ত্রী রেবেকা বেগম বাদী হয়ে ১৬জনকে আসামি করে কুমারখালী থানায় হত্যা মামলা করেন। এরপর আসামিদের ধরতে র‌্যাব অভিযান চালায়।

অভিযানের ধারাবাহিকতায় গতকাল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকার বিভিন্ন জায়গা থেকে প্রধান আসামি শহিদুল বিশ্বাসসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুর রাজ্জাক হত্যাকাণ্ডে তাঁদের সক্রিয় অংশগ্রহণের কথা স্বীকার করেছেন।