কুষ্টিয়া পৌর ভবনে প্রকাশ্যে টেন্ডার ছিনতাইয়ে মামলা, আসামি ২৫

Looks like you've blocked notifications!
মামলার অন্যতম আসামি (বাঁ থেকে) কুষ্টিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফিল উদ্দিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কৌশিক আহমেদ, শহর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হাসিব কোরাইশী, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মানব চাকী ও কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকার। ছবি : এনটিভি

কুষ্টিয়া পৌরসভায় প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী কায়দায় টেন্ডার (দরপত্র) ছিনতাই ও দরদাতার ওপর হামলা ও মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে ভুক্তভোগী ঠিকাদার ইব্রাহিম হোসেন বাদী হয়ে কুষ্টিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর কৌশিক আহমেদ, পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফিল উদ্দিন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মানব চাকী, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকার, শহর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হাসিব কোরাইশী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজন ঘোষসহ অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান, মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুতই আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ১০টি হাট-বাজার ইজারার দরপত্র পৌরসভার মেয়র কার্যালয়ের বারান্দায় রক্ষিত টেন্ডার বক্সে ইব্রাহিম হোসেন নামে ওই দরদাতা দরপত্র ফেলতে গেলে সেখানে ওঁৎ পেতে থাকা কাউন্সিলর, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতারা পুলিশের সামনেই তার হাত থেকে জোরপূর্বক দরপত্র ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলে। এ সময় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন বলেও অভিযোগ করেন ওই ঠিকাদার। প্রকাশ্যে দরপত্র ছিনতাইয়ের ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলাব্যাপী তোলপাড় শুরু হয়।