কুড়িগ্রামে বাস-অটোরিকশা সংঘর্ষে অটোরিকশাচালক নিহত

Looks like you've blocked notifications!
ভূরুঙ্গামারী থানা। ফাইল ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বাস অটোরিকশার সংঘর্ষে সাইফুল ইসলাম (৫০) নামে এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের  ব্র্যাক অফিসের গেটের সামনে এ দুর্ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ভূরুঙ্গামারীগামী নদী পরিবহণের একটি বাসের সঙ্গে ভূরুঙ্গামারী থেকে আসা একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার চালক সাইফুল ইসলাম অটোরিকশা থেকে  ছিটকে পড়ে গিয়ে মাথায় ও হাতে আঘাত লেগে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা অটোরিকশার চালককে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। অটোরিকশায় থাকা  মনিকা নামে এক যাত্রী গুরুতর আহত হন।

নিহত চালক সাইফুল ইসলাম ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা গ্রামের মৃত পনির উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। চালকের পরিবার দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও গাড়ির বিষয়ে ক্ষতিপূরণ বা কোনো ধরনের আইনি সহায়তার জন্য অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।