কুড়িগ্রামে ৬ নারীকে জয়িতা সম্মাননা প্রদান

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে সম্মাননাপ্রাপ্ত ছয় নারী জয়িতা। ছবি : এনটিভি

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে কুড়িগ্রামে জেলা পর্যায়ে পাঁচ ক্যাটাগরিতে ছয় নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তর আয়োজনে বেগম রোকেয়া দিবসের আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পরে সফল ছয় নারীর হাতে জয়িতা সম্মাননা তুলে দেওয়া হয়। সমাজে বিশেষ অবদানের জন্য তাদের এ সম্মাননা দেওয়া হয়।

আলোচনাসভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য দেন পৌর মেয়র কাজিউল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার রুহুল আমিন, প্রেসক্লাব সভাপতি আহসান হাবীব নীলু।

জয়িতা সম্মাননাপ্রাপ্ত নারীরা হলেন অর্থনৈতিক সাফল্য অর্জনকারী কুড়িগ্রাম পৌরসভার জুলিয়া ইয়াসমিন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সদর উপজেলার মোছা. আঞ্জুমানারা বেগম, সফল জননী সদর উপজেলার মোছা. আমেনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করা সদর উপজেলার মোছা. আম্বিয়া বেগম ও নাগেশ্বরী উপজেলার মোছা. লুৎফা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য সদর উপজেলার রওশন আরা বেগম।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বেগম রোকেয়া দিবসে জয়িতা সম্মাননা দেওয়া হলো। যা সমাজে নারীদের উন্নয়নে ভূমিকা রাখবে।