কেএসআরএম অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

Looks like you've blocked notifications!
বেলুন উড়িয়ে গলফ টুর্নামেন্ট উদ্বোধন। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। গত শুক্রবার টুর্নামেন্টের আয়োজন করে ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

প্রধান অতিথি ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বলেন, ‘প্রতি বছর আমরা কেএসআরএমের সহযোগিতায় এ টুর্নামেন্টের আয়োজন করে থাকি। যা অত্যন্ত আনন্দের ও দ্বিপক্ষীয় সম্পর্কের ধারাবাহিকতা। এজন্য কেএসআরএম কর্তৃপক্ষের প্রতি আমাদের আন্তরিক ধন্যবাদ। আমরা আশা করছি, কেএসআরএমের সঙ্গে আমাদের ধারাবাহিক এ সম্পর্ক আগামীতেও অব্যাহত থাকবে।’ 

আঞ্চলিক পর্যায়ের এসব গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জিওসি মিজানুর রহমান শামীম।

উপস্থিত ছিলেন কেএসআরএমের জ্যেষ্ঠ মহাব্যবস্থপক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন, বিজনেস রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব ভাইস প্রেসিডেন্ট (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) ব্রিগেডিয়ার জেনারেল কাজী ইফতেখারুল আলম,  কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম।

এ ছাড়াও কেএসআরএমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (ব্রান্ড) শাহেদ পারভেজ, উপব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, সহকারী ব্যবস্থাপক ডেনিয়েল দেওয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান উল হক, মিথুন বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শেষে গলফ টুর্নামেন্টে ১৭০ প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরস্কার প্রদান ও র‌্যাফেল ড্র’র মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।