প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস

কোটালীপাড়ায় এতিমদের মধ্যে খাবার বিতরণ 

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কোটালীপাড়ায় চিত্রাপাড়া হামিউস সুন্নাহ এতিমখানার শিশুদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করেছেন ছাত্রলীগনেতা রফিকুল ইসলাম। ছবি : এনটিভি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।  

আজ বুধবার (১৭ মে) দুপুরে ছাত্রলীগনেতা রফিকুল ইসলাম উপজেলার চিত্রাপাড়া হামিউস সুন্নাহ এতিমখানার শিশুদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করেন। এরপর তিনি  মনসাবাড়ি, সিকিরবাজার, রতাল, পশ্চিমপাড়সহ বিভিন্ন এলাকায় ভ্যানচালক ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন। 

এ সময় ছাত্রলীগনেতা ইকবাল হাসান, শওকত হোসেন, শেখ রোহানসহ দলীয় নেতা কর্মীরা তাঁর সঙ্গে ছিলেন। 

এর আগে চিত্রাপাড়া হামিউস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, ‘আমি জাতীয় শোক দিবসসহ গুরুত্বপূর্ণ সব দিবসেই এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করলাম। আমার এই কর্মকাণ্ড আগামীতেও অব্যাহত থাকবে।’ 

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরাসহ সিনিয়র নেতারা বক্তব্য দেন।