কোনো অরাজকতা প্রশ্রয় দেওয়া হবে না : র‌্যাব ডিজি

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন। ছবি : এনটিভি

দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিতে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে নবনিযুক্ত র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, কোনো ধরনের অরাজকতা, নাশকতা প্রশ্রয় দেওয়া হবে না। দেশপ্রেম ধারণ করে র‌্যাবের প্রতিটি সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় আত্মনিয়োগ করবে।

আজ রোববার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে র‍্যাবের মহাপরিচালক এসব কথা বলেন।

এ সময় র‌্যাবের সংস্কার নিয়ে মহাপরিচালক বলেন, ‘এটা র‌্যাবের বিষয় নয়। যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা নিয়ে সরকার মোকাবিলা করছে। র‌্যাবের কাছে যে সব প্রশ্ন করা হয়েছিল, তার যথাযথ জবাব দিয়েছে র‌্যাব।’ 

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা জানান র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় র‌্যাব ডিজির সঙ্গে মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল-মঈন, ডিআইজি কর্নেল মো. কামরুল হাসান, ডিআইজি (অ্যাডমিন) ইমতিয়াজ আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।