কোরবানির গরু ধরতে গিয়ে পিলারের সঙ্গে ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

Looks like you've blocked notifications!
এভাবেই কোরবানির গরুর পিছন পিছন দৌড়াতে গিয়ে পিলারের সঙ্গে ধাক্কা লেগে মারা যান ওষুধ ব্যবসায়ী জাহাঙ্গীর হো‌সেন। ছবি : এনটিভি

বরিশালে নিয়ন্ত্রণহীন কোরবানির গরু‌ ধরতে গিয়ে পিলা‌রের সা‌থে ধাক্কা লে‌গে জাহাঙ্গীর হো‌সেন না‌মে এক ওষুধ ব‌্যবসায়ীর মৃত‌্যু হ‌য়ে‌ছে। গরু‌টি‌ দৌড় দি‌লে দড়ি ধ‌রে তি‌নিও গরুটি ধরতে পেছন পেছন দৌড় দেন। এমন সময় দৌ‌ড়ের নিয়ন্ত্রণ হা‌রিয়ে জাহাঙ্গীর রাস্তার পা‌শে থাকা এক‌টি পিলা‌রে ধাক্কা লাগ‌লে অসুস্থ হ‌য়ে প‌রেন। কিছুক্ষণ প‌রেই তার মুত‌্যু হয়।

রোববার সকালে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকায় এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর হো‌সেন রহমতপুর বাজা‌রের ওষুধ ব‌্যবসায়ী ও ওই এলাকার বাসিন্দা।

প্রত‌্যক্ষদর্শী আ‌রিফ হো‌সেন জানান, ফজরের নামাজ শেষে গরুটিকে কোরবানির জন্য নির্দিষ্ট স্থানে নিয়ে যেতে চেয়েছিলেন জাহাঙ্গীর হোসেন। কিন্তু হঠাৎ গরুটি বেপরোয়াভাবে দৌড় দিলে গরুটিকে নিয়ন্ত্রণ করতে দড়ি ধরেন তিনি। কিন্তু নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে সীমানা পিলারে ধাক্কা খান জাহাঙ্গীর। কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তেই লুটিয়ে পড়েন রাস্তায়।

ঘটনার পরপরই স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল ক‌লেজ হাসপাতালে নেওয়ার পথে প্রাণ হারান জাহাঙ্গীর হোসেন। বাদ আছর স্থানীয় বাজারে প্রথম জানাজা ও নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে নিহতের লাশ দাফন করার কথা রয়েছে।

আ‌রিফ ব‌লেন, জাহাঙ্গীর হো‌সেন এর আ‌গেও দুইবার হার্ট অ‌্যাটাক ক‌রে‌ছি‌লেন। অ‌নেক আ‌গে থে‌কেই হৃদরো‌গে ভুগ‌ছি‌লেন।

ব‌রিশাল এয়ার‌পোর্ট থানার ও‌সি কম‌লেশ চন্দ্র হালদার ব‌লেন, এমন খবর এখন পর্যন্ত আমরা শুন‌ি‌নি। খোঁজ নি‌চ্ছি।