খন্দকার মোশাররফের বাড়িতে ‘হামলা’, ছাত্রলীগ-যুবলীগের বিরুদ্ধে অভিযোগ

Looks like you've blocked notifications!
বিএনপির স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে পুলিশি পাহাড়ায় দাউদকান্দি থেকে তিতাস উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য এবং সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসভবনে হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তাঁর বাসভবন এবং নেতাকর্মীদের ওপর আজ শনিবার বেলা ১১টার পর এ হামলা চালানো হয় বলে অভিযোগ করা হয়।

বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছেন।

দাউদকান্দি উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, ঈদের শুভেচ্ছা বিনিময়কালে ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসভবন এবং বিএনপির নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছেন।

এদিকে, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশি পাহারায় ড. মোশাররফ হোসেনকে দাউদকান্দি থেকে তিতাস উপজেলায় নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি একটি অনুষ্ঠানে অংশ নেবেন বলে জানা গেছে।

হামলার এ তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল। এরই মধ্যে তাঁর নেতৃত্বে বিপুল পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।