খালার জানাজা পড়ে বাড়ি ফেরা হলো না ২ ভাইয়ের

Looks like you've blocked notifications!
হবিগঞ্জের বানিয়াচংয়ের সুটকির ব্রিজের কাছে ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় সিএনজি চালিত অটোরিকশাটি। ছবি : এনটিভি

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে সহোদরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। আহত ও নিহতরা সবাই একই পরিবারের সদস্য। নিহত দুই ভাই খালার জানাজা শেষে বাড়ি ফিরছিলেন।

আজ শনিবার (২৫ মার্চ) রাত ৮টার দিকে বানিয়াচং সড়কের সুটকির ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন—বানিয়াচং উপজেলার ছিলাপাঞ্জা গ্রামের কানাই মিয়ার ছেলে তাজ উদ্দিন (৪৫) ও তার ভাই আব্দুল মহিন (৬০)। 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, একই উপজেলার উজিরপুর গ্রামের বাসিন্দা ও নিহতদের খালা আজ মারা যান। তার জানাজায় অংশ নিতে ওই পরিবারের সবাই নিহতের বাড়িতে যান। সন্ধ্যার দিকে জানাজা শেষে সিএনজি যোগে বাড়িতে ফিরছিলেন তারা। বানিয়াচং সড়কের সুটকির ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহতরা ওই হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।