খুলনায় ট্রাকের ধাক্কায় এসআই নিহত

Looks like you've blocked notifications!
খুলনা মেট্রোপলিটন পুলিশের খানজাহান আলী থানা। ফাইল ছবি

খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশের উপরিদর্শক (এসআই) আব্দুল হক (৫৫) নিহত হয়েছেন। গতকাল বুধবার দিনগত রাত ১২টার দিকে আফিলগেট বিকেএসপির সাম‌নে বাইপাসে এ দুর্ঘটনা ঘটে। এসআই আব্দুল হক খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় কর্মরত ছিলেন। তিনি বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকার আফতাব আলী সরদারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাযোগে খানজাহান আলী থানার কয়েকজন পুলিশ ডিউটিতে ছিলেন। রাত ১২টার দিকে এসআই আব্দুল হক আফিলগেট বিকেএসপি বাইপাস রোডের একপাশে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন। এ সময় খুলনা থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। স্থানীয় জনতা ও পুলিশ তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বলেন, প্রতিদিন রাতে বাইপাস রোডে আমাদের ডিউটি থাকে। গতকাল রাতেও ছিল। সিএনজিচালিত অটোরিকশাযোগে আমাদের কয়েকজন পুলিশ সদস্য ও এসআই আব্দুল হক ডিউটিতে ছিলেন। রাত ১২টা ৫ মিনিটে ওই অটোরিকশা থেকে নেমে তিনি একপাশে অবস্থান করছিলেন। এ সময় আফিলগেটগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

ওসি আরও বলেন, ময়নাতদন্ত শেষে এসআই আব্দুল হকের জানাজা খুলনার বয়রা পুলিশ লাইনে অনুষ্ঠিত হবে। তবে জানাজা কখন হবে, তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

জানাজা শেষে নিহত এসআই আব্দুল হকের মরদেহ জানাজার পর গ্রামের বাড়ি নেওয়া হবে।

এলাকাবাসীর অভিযোগ, এই স্থানে প্রতিদিন রাতে পুলিশ ট্রাক থামিয়ে চাঁদাবাজি করে। গতকাল রাতেও একইভাবে ট্রাক থামিয়ে পুলিশ নাকি ট্রাক থেকে চাঁদা আদায় করছিল। কিন্তু একটা ট্রাক না থেমে এসআই আব্দুল হককে ধাক্কা দিয়ে ফেলে দেয়।