খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

Looks like you've blocked notifications!
খুলনা-সাতক্ষীরা মহাসড়কে সাতক্ষীরাগামী একটি পাজেরো জিপ গাড়ির ধাক্কায় আহত শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ছবি : এনটিভি

খুলনার ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আট মাসের শিশুসহ দুজন নিহত এবং দুজন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড় ও বরাতিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বিকেল সাড়ে ৫টার দিকে ডুমুরিয়া বাসস্ট্যান্ড থেকে একটি ভ্যানযোগে ডুমুরিয়া গ্রামের ইজিবাইকচালক শরিফুল ইসলাম তার আট মাস বয়সী শিশুপুত্র ইব্রাহিমকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি পাজেরো জিপ গাড়ি (খুলনা মেট্রো ঘ ১১-০১৬০) ডুমুরিয়া মহিলা কলেজ মোড় এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানগাড়িটির সামনে ধাক্কা দেয়। এতে ভ্যানগাড়ির যাত্রীরা রাস্তার উপর ছিটকে পড়লে শিশুটিসহ আরও দুজন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

অপরদিকে বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়া নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় নড়াইল জেলার সদর থানা এলাকার রনি বিশ্বাস (৩০) নামক এক যুবক নিহত হয়েছেন।

দুটি দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে ডুমুরিয়ার খর্নিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, গুরুতর আহত দুই যাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাজেরো গাড়িটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। নিহত দুজনের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।