খুলনায় শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকার অনলাইন নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

Looks like you've blocked notifications!
খুলনায় আজ বৃহস্পতিবার সকালে ফুলতলা সরকারি মহিলা কলেজের হলরুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফুলতলা ও কেয়ার বাংলাদেশের কোভিড-১৯ ভ্যাকসিন ইনিশিয়েটিভ প্রকল্পের উদ্যোগে শিক্ষার্থীদের টিকার অনলাইন নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি : সংগৃহীত

খুলনার ফুলতলা উপজেলায় উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কোভিড-১৯ টিকার অনলাইন নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ফুলতলা সরকারি মহিলা কলেজের হলরুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফুলতলা ও কেয়ার বাংলাদেশের কোভিড-১৯ ভ্যাকসিন ইনিশিয়েটিভ প্রকল্পের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

ফুলতলা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সমীর কুমার ব্রহ্মের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসিবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ শিপলু ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন ফুলতলা প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান, এমটিইপিআই ইয়াসমিন আক্তার, স্বাস্থ্য পরিদর্শক মায়া দেবী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মাহফুজা খাতুন, স্বাস্থ্য সহকারী শামীম হাসান, সাংবাদিক মিহিররঞ্জন বিশ্বাস, কেয়ার বাংলাদেশের প্রজেক্ট অফিসার শামসুন্নাহার, ইউনিয়ন ফ্যাসিলেটেটর লক্ষ্মী রানী মণ্ডল ও সোনিয়া দে, ভলান্টিয়ার ফারহা জামান কাব্য, রুমা খাতুন, সৈয়দ মিরাজুল ইসলাম হাসিবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও শিক্ষার্থীরা।