খোকসা উপজেলাসহ ৩ ইউপিতে আ.লীগ, ১টিতে স্বতন্ত্রপ্রার্থী জয়ী

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. বাবুল আক্তার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ছবি : সংগৃহীত

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. বাবুল আক্তার (নৌকা) চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। এ ছাড়া দুই উপজেলার চার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনটিতে আওয়ামী লীগ এবং একটিতে স্বতন্ত্রপ্রার্থী বিজয়ী হয়েছেন।

সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) মো. শাজাহান আলী বিশ্বাস, কাঞ্চনপুর ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী আনিসুর রহমান ঝন্টু (চশমা) এবং মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) এনামুল হক বাবলু ও ধুবইল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) মাহাবুর রহমান মামুন চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, আজ বুধবার জেলার খোকসা উপজেলা পরিষদের উপনির্বাচন এবং সদর উপজেলার জিয়ারখী ও কাঞ্চনপুর আর মিরপুরের চিথলিয়া ও ধুবইল ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া সদর ও মিরপুর উপজেলার চার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যানরা। ছবি : সংগৃহীত

ভোটগ্রহণ নির্বিঘ্ন করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। র‌্যাব, পুলিশ, আনসারের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়। উপজেলা পরিষদ ও চার ইউপির সবকয়টি কেন্দ্রেই ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।