গণপিটুনি খেয়ে মোটরসাইকেল চোর হাসপাতালে

Looks like you've blocked notifications!
পুলিশ পাহারায় বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মোহাম্মদ আলী। ছবি : এনটিভি

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ধরা পড়ে গণপিটুনি খেয়েছে চোর। গতকাল বুধবার দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার দক্ষিণ মুকসুদপুরের বানুয়াপাড়ায় এ ঘটনা ঘটে। পরে তাকে পুলিশে দেওয়া হয়। পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসা চলছে তার। তার নাম মোহাম্মদ আলী (২৫)। তার বাড়িও রামনাথপুর ইউনিয়নের দক্ষিণ মোকসেদপুর বানুয়াপাড়া গ্রামে।

জানা গেছে, বানুয়াপাড়ার মো. বেলাল হোসেনের বাড়ি থেকে ১৫০ সিসি পালসার মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন চিৎকার দিলে গ্রামবাসী চারদিক থেকে ঘিরে ফেলে। পরে বাড়ি থেকে ১০ কিলোমিটার দূরে রামনাথপুরে মোটরসাইকেলসহ তাকে আটক করে স্থানীয় লোকজন। এ সময় উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়। 

খবর পেয়ে বদরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গেলে মোহাম্মদ আলীকে তাদের হাতে তুলে দেয় জনতা। বর্তমানে  তাকে পুলিশ পাহারায় বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান হাবিব এনটিভি অনলাইনকে জানান, মটরসাইকেল চোর মোহাম্মদ আলীর নামে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

বদরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নুর আলম সিদ্দিক বলেন, ‘মোহাম্মদ আলীকে রাতে আহত অবস্থায় রামনাথপুর থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।