গরু চুরিতে অভিযুক্ত সেই ছাত্রলীগনেত্রীকে দায়িত্ব থেকে অব্যাহতি

Looks like you've blocked notifications!
বহিষ্কৃত ছাত্রলীগনেত্রী বাবলি ইয়াসমিন। ছবি : এনটিভি

গরু চুরির ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগনেত্রী বাবলি ইয়াসমিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে ঢাকা জেলা ছাত্রলীগ। সেই সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে তাঁর বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

আজ বুধবার বিকেলে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গরু চুরির মামলায় গ্রেপ্তার ছাত্রলীগনেত্রী বাবলি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হলো। একই সাথে তাকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যের নিকট সুপারিশ করা হলো।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, অভিযুক্ত ছাত্রলীগনেত্রীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাঁকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

গ্রেপ্তার ছাত্রলীগনেত্রী বাবলি ইয়াসমিন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক। ছবি : সংগৃহীত

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ‘ধামরাই উপজেলায় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। ঘটনাগুলোতে মামলা হয়। পরে তদন্ত করতে গিয়ে দেখা যায় বাবলী ইয়াসমিন গরুগুলো গোপন আস্তানায় নিজের হেফাজতে রেখে বিক্রি করতেন।’