গলায় গামছা পেঁচিয়ে পুলিশ সদস্যকে হত্যা

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোয়াজ্জেম হোসেন (৫৯) নামের এক পুলিশ সদস্যকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গতকাল রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত পুলিশ সদস্য মোয়াজ্জেম হোসেন উল্লাপাড়া পৌরশহরের নবগ্রাম গ্রামের মৃত জেকাত সরকারের ছেলে। তিনি উল্লাপাড়া মডেল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। ২ মাস পর চাকরি থেকে তার অবসরে যাওয়ার কথা ছিল।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে তার নিজ বাড়ির ঘরের শয়ন কক্ষে থেকে তার লাশটি উদ্ধার করা হয়। তার ছেলেমেয়েরা উচ্চ শিক্ষিত। কেউ কেউ বিদেশে থাকেন। ঘটনার রাতে স্ত্রী ও ছেলেমেয়েরা বাড়িতে না থাকায় তিনি একাই ছিলেন বাড়িতে।

স্থানীয়রা জানায়, সোমবার দুপুর পর্যন্ত ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে তাকে বিছানার ওপর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বলেন, ভিকটিম মোয়াজ্জেম হোসেনের চাকরি প্রায় শেষের দিকে। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে তাঁকে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খুনের রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে।