গাইবান্ধায় জোড়া খুনের মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

Looks like you've blocked notifications!
সুন্দরগঞ্জে জোড়া খুনের দায়ে আজ বৃহস্পতিবার তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালত। ছবি : এনটিভি

গাইবান্ধার সুন্দরগঞ্জে জোড়া খুনের দায়ে তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। আজ বৃহস্পতিবার গাইবান্ধার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আবুল হোসেন, হাফিজার রহমান ও আজিজল হোসেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে আবুল হোসেন মারা গেছেন। এই মামলায় অপর তিন আসামিকে খালাস দেওয়া হয়। 

গাইবান্ধার সরকারি কৌঁসুলি (পিপি) শফিকুর রহমান শফিক জানান, ২০১৬ সালের ১২ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব জিনিয়া গ্রামে আবুল হোসেনের সঙ্গে প্রতিবেশী মফিজল হকের জমি নিয়ে দ্বন্দ্ব হয়। জমির পাকা ধান যাতে কাটতে না পারে সেজন্য সেখানে আবুল হোসেন ও তাঁর স্বজনরা জমিতে বিদ্যুতের তার ছড়িয়ে রাখেন।

মফিজল হক তার লোকজন নিয়ে বিবদমান জমিতে ধান কাটতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তসলিম উদ্দিন ও মর্জিনা বেগমের মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতদের স্বজন মফিজল হক বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। দীর্ঘদিন তদন্তের পর সুন্দরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সারোয়ার্দী ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।