গাজীপুরে এনা পরিবহণের বাসের ধাক্কায় নিহত ১

Looks like you've blocked notifications!
গাজীপুরের কালীগঞ্জে দুর্ঘটনা কবলিত এনা পরিবহণের বাস ও সিএনজিচালিত অটোরিকশা। ছবি : এনটিভি

গাজীপুরের কালীগঞ্জে বেপরোয়া এনা পরিবহণের বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক সিএনজিচালিত অটোরিকশার আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে টঙ্গী-কালীগঞ্জ-ভৈরব মহাসড়কের মূলগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। পুলিশ মরদেহ উদ্ধারের পর বাসসহ এনা পরিবহণের বাসসহ চালক ও সিএনজিচালিত অটোরিকশাটি থানায় নিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল সাড়ে ১১টার দিকে টঙ্গী-কালীগঞ্জ-ভৈরব মহাসড়কের মূলগাঁও এলাকায় সিলেট থেকে ঢাকাগামী  এনা পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৭৮৯২) বেপরোয়া গতিতে ঘোড়াশালগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে (গাজীপুর-থ-১২-১২২৭) ধাক্কা দেয়। এতে অটোরিকশার আরোহী অজ্ঞাত পরিচয় যুবকের (১৮) মাথার একপাশ থেঁতলে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যা। এবং টঙ্গী এলাকার জালাল উদ্দিনের ছেলে মিরাজ (১৪) গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর সিএনজিচালিত অটোরিকশা ফেলে পালিয়ে যান চালক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার এবং চালক আব্দুল আলিম, এনা বাস ও অটরিকশাটি থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান জানান, নিহত যুবকের সঙ্গে মোবাইল, জাতীয় পরিচয়পত্র বা অন্য কোনো কাগজপত্র না পাওয়ায় তার ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়। তবে এখন তার পরিচয় উদঘাটন সম্ভব হয়নি। তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলমান রয়েছে।