গাজীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নানি-নাতি নিহত

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নানি ও নাতনি নিহত হয়েছেন। নিহতরা মোটরসাইকেলচালক বাবুল মিয়ার মেয়ে ও শাশুড়ি। দুর্ঘটনায় তিনিও আহত হয়েছেন।

আজ বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা গ্রামের চুক্কাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী বাছিরন (৫০) এবং তার নাতনি স্থানীয় মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামের বাবুল মিয়ার মেয়ে নুসরাত (৭)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওনা পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম জানান, ‘বুধবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বাবুল মিয়া (৩০) তার শাশুড়ি বাছিরন ও মেয়ে নুসরাতকে নিয়ে মোটরসাইকেলযোগে বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ির দিকে যাচ্ছিলেন। পথে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা চুক্কাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গাজীপুর বাজারগামী লাকড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।’

খোরশেদ আলম আরও বলেন, ‘মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাছিরন ঘটনাস্থলেই নিহত এবং তার নাতনি ও জামাতা আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নুসরাত মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং ঘাতক ট্রাকটি জব্দ করে। তবে ট্রাকচালক পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’