গাজীপুরে দোকান লুট, নিরাপত্তাপ্রহরীকে তুলে নিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
জয়দেবপুর থানার ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে একটি দোকানের মালামাল ও নগদ টাকা লুট হয়েছে। একইসঙ্গে সেই দোকানের নিরাপত্তাপ্রহরীকে তুলে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ রোববার ভোর ৪ টার দিকে মাওনা চৌরাস্তায় ঢাকা-ময়মনিসংহ মহাসড়কের আল-আমিন পোলট্রি ফিড নামের দোকানে এই ঘটনা ঘটে।

নিহত নিরাপত্তাপ্রহরী হেলাল উদ্দিন (৬০) কিশোরগঞ্জের হোসেনপুর থানার চরহাজীপুর গ্রামের রবি উল্ল্যাহর ছেলে। তিনি তাঁর পরিবার নিয়ে শ্রীপুর পৌর এলাকার বকুলতলায় বসবাস করতেন এবং ম্যাক্স ফোর সিকিউরিটি সার্ভিসে চাকরি করতেন।

আল-আমিন পোলট্রি ফিডের মালিক আহমেদ ইয়াদগির জানান, তিনি মাওনা চৌরাস্তায় প্রায় ৩০ বছর ধরে মুরগি ও মাছের খাদ্য উৎপাদনের পাশাপাশি এসব খাদ্য তৈরির কাঁচামাল বিক্রি করেন। রোববার সকালে তাঁর প্রতিষ্ঠানের ব্যবস্থাপক জসিম ও জামান দোকানে এসে শাটার ও কলাপসিবল গেটের তালা ভাঙা দেখে তাঁকে জানান। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে ভেতরে ঢুকে অফিসের টেবিলের ড্রয়ার খোলা অবস্থায় দেখতে পান এবং সিন্দুক দেখতে না পেয়ে নিরাপত্তাপ্রহরী হেলালকে খোঁজ শুরু করেন। পরে হেলালের কোনো খোঁজ না পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান।

ইয়াদগির আরও জানান, বছরখানেক আগে প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য তিনি ম্যাক্স ফোর সিকিউরিটি সার্ভিসের কাছ থেকে নিরাপত্তাপ্রহরী নিয়োগ দেন। দুই মাস আগে হেলাল তাঁর প্রতিষ্ঠানে নিরাপত্তার জন্য কোম্পানির পক্ষ কাজ শুরু করেন।

জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বলেন, ‘স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার সকালে জয়দেবপুর থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের ময়লাস্তুপ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন ছিল না। এমনকি হাত-পা বাঁধাও ছিল না।’