গাজীপুরে পিকআপচালকের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!

গাজীপুরের শ্রীপুরে পিকআপচালক হবিবুর রহমানের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার কাওরাইদ ইউনিয়নের আবদার গ্রামের লালপুকুরপাড় এলাকা থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।

হবিবুর রহমান ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি জৈনাবাজার এলাকায় মানিক মিয়ার বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানার শ্রমিকবাহী পিকআপ চালাতেন।

শ্রীপুর থানার ভরাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জমান বিষয়টি নিশিচত করেছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল আল মামুন স্থানীয়দের বরাত দিয়ে জানান, গতকাল দিনগত রাত দেড়টার দিকে হবিবুর রহমানকে মাদকাসক্ত সন্দেহে ধাওয়া করে কয়েকজন যুবক। এ সময় ভয়ে তিনি আবদার এলাকার লালপুকুরে ঝাঁপ দেন। আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে তাঁর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বেলা ১১টায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। বিকেল ৩টায় মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাড়ির মালিক মানিক মিয়া বলেন, ‘হবিবুর রহমান দীর্ঘদিন ধরে আমার বাড়িতে ভাড়া থাকেন। তিনি স্থানীয় বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকবহনকারী পিকআপ ও বাস চালাতেন। তবে তিনি মাদকাসক্ত কি না আমার জানা নেই।  আমি তাঁকে ভালো ছেলে হিসেবেই চিনি।’

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুকুর থেকে পিকআপচালকের মরদেহ উদ্ধার করা হয়। তাঁর স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।