গুলিস্তানে বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগে চালক আটক

Looks like you've blocked notifications!

রাজধানীর গুলিস্তানে চলন্ত বাস থেকে ফেলে ইরফান আহমেদ (৪৮) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে চালককে আটক করেছে পুলিশ। যদিও মূল অভিযুক্ত মোজাম্মেল (চালকের সহকারী) এখনও পলাতক।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গ্রিন বাংলা পরিবহণের একটি বাস থেকে ইরফানকে ফেলে দেওয়া হয় বলে জানায় নিহতের পরিবার।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত হোসেন এনটিভি অনলাইনকে বলেন, ‘তদন্তের পর পরিবারের অভিযোগের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। বাসের চালককে আটক করা হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। সহকারীকে আটকের চেষ্টা চলছে।’

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘ইরফান আজ সকালে ডেমরার শারুলিয়া এলাকা থেকে ওই বাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন। বাসের মধ্যে চালকের সহকারীর সঙ্গে তাঁর কথা-কাটাকাটির হয়। জয়কালী মন্দিরের কাছে পৌঁছালে ইরফানকে বাস থেকে সড়কে পড়ে যেতে দেখেন প্রত্যক্ষদর্শীরা। পথচারীরা ইরফানকে অচেতন অবস্থায় উদ্ধার করে সালাউদ্দিন হাসপাতালে নেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে দুপুর পৌনে ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।’

খবর পেয়ে ঢামেকে পৌঁছায় ইরফানের স্ত্রী ইসমত আরা ও ভাই রায়হান আহমেদ।

রায়হান আহমেদ জানান, ইরফান পুরান ঢাকার নবাবপুরের একটি ইলেকট্রিকের দোকানে কাজ করতেন। থাকতেন ডেমরার শারুলিয়ার বড়ভাঙ্গায়। তাঁর বাবার নাম আলমগীর হোসেন। তিনি এক কন্যাসন্তানের জনক।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, হাসপাতালের জরুরি বিভাগে আনার পর ইরফান মারা যান। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ কলেজের মর্গে রাখা হয়েছে।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত হোসেন বলেন, ‘ইরফানের মাথার পেছন দিকে আঘাতের চিহ্ন আছে।’