গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!
আছিয়া বেগম। ছবি : সংগৃহীত

নড়াইল সদরের সড়াতলা গ্রামে গৃহবধূ আছিয়া বেগমকে (২২) গলা কেটে ও পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আছিয়া বেগম ওই গ্রামের রনি শেখের (২৬) স্ত্রী। ঘটনার পর রনি পালিয়ে গেছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, প্রায় চার বছর আগে নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকত। এর জের ধরে আজ দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে স্বামী রনি পালিয়ে যান বলে নিহত আছিয়ার বাবার বাড়ির লোকজন অভিযোগ করে।

প্রতিবেশীরা জানায়, তাঁরা জানালা দিয়ে আগুন দেখে চিৎকার শুরু করে এবং আগুন নেভাতে এগিয়ে আসে। আগুনে আছিয়ার শরীর পুড়ে গেছে। এ ছাড়া ঘরের অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাঁদের শিশুপুত্র বাইরে ছিল।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারণে রনি তাঁর স্ত্রীকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করে শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নড়াইল সদর হাসপাতালে আছিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।