গৃহবধূ ও অটোচালক হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে দুজনকে হত্যায় জড়িত অভিযোগে এই তিনজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহে গৃহবধূ সাথী ও সিএনজিচালিত অটোরিকশাচালক তাপস চন্দ্র সরকারকে হত্যার ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। আজ রোববার দুপুরে থানায় সংবাদ সম্মেলনে তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহীনুল ইসলাম ফকির।  

গৃহবধূ সাথী হত্যার অভিযোগে গ্রেপ্তারকৃতরা হলেন বাবুল (৪০) ও হৃদয় (২৫) এবং সিএনজিচালিত অটোরিকশাচালক হত্যার ঘটনায় খোকন (২৪)। গতকাল শনিবার দিনগত রাতে সদর উপজেলার চুরখাই ও কেওয়াটখালী এলাকা থেকে বাবুল ও হৃদয়কে গ্রেপ্তার করা হয়। আর হৃদয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে এবং হত্যাকাণ্ডের ব্যবহৃত একটি স্টিলের ছোরা জব্দ করা হয়। এর আগে একই রাতে শহরের জুবিলি কোয়ার্টার এলাকায় ভাড়া বাসায় খুন হন সাথী আক্তার (৩৮)। ঘটনার পর তার ছোট বোন বিউটি আক্তার বাদী হয়ে বাবুল ও হৃদয়ের নামে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন। একই সময় খুন হন সিএনজিচালিত অটোরিকশাচালক।

শহরের হাক্কানি মোড়ে সিএনজিচালিত অটোরিকশাচালক তাপস চন্দ্র সরকারকে (৩২) ছুরিকাঘাতে হত্যার অভিযোগে খোকন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

গৃহবধূ সাথী আক্তার হৃদয়ের ফোনকলে উত্ত্যক্ত হয়ে প্রতিবাদ করায় তাকে খুন করে বলে জানায় পুলিশ।