গোপালগঞ্জে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Looks like you've blocked notifications!
মুকসুদপুরের ৪৯তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। ছবি : এনটিভি

গোপালগঞ্জের মুকসুদপুরে অনুষ্ঠিত হলো ৪৯তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা। আজ রোববার মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। 

মুকসুদপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ছেলেদের বিভাগে ফুটবলের ফাইনাল খেলায় বাটিকামারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও ঝুটিগ্রাম ইসলামিয়া দাখিল মাদ্রাসা মুখোমুখি হয়। আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে শেষ পর্যন্ত চলে এ খেলা। 

খেলার শেষভাগে প্রতিপক্ষের জালে জড়ায় বাটিকামারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বল। উচ্ছ্বসিত হয়ে ওঠেন শিক্ষক, শিক্ষার্থী আর দর্শকরা। শেষ অবধি ১-০ গোলে বাটিকামারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পরাজিত হয় ঝুটিগ্রাম ইসলামিয়া দাখিল মাদ্রাসা।

এর আগে একই মাঠে মেয়েদের বিভাগের ফাইনালে সুরপী সালিনাবক্স উচ্চ বিদ্যালয় ও কহলদিয়া উচ্চ বিদ্যালয় মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে গোল শূন্য থাকায় টাইবেকারে গড়ায় খেলা। পরে সুরপী সালিনাবক্স উচ্চ বিদ্যালয় ৪-২ গোলে কহলদিয়া উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলায় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফুটবল খেলা উপভোগ করেন। বৃষ্টি উপক্ষো করে খেলা দেখতে মাঠে ছিলেন শত শত দর্শক। 

ফুটবলের পর হা-ডু-ডু ও ভলিবল বিভাগের চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এ সময় মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জোবায়ের রহমান রাশেদ, উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রানী উপস্থিত ছিলেন।

মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জোবায়ের রহমান রাশেদ জানান, এ প্রতিযোগিতায় উপজেলার ৫৮টি স্কুল ও মাদ্রাসা অংশ নেয়।