গোপালগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কাশিয়ানী থানা। ফাইল ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে ছুরিকাঘাতে সেজানুর রহমান সজিব শেখ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার মাজড়া এম ইউ ফাজিল মাদ্রাসার পাশে ইউসুফ মোল্লার বাগানে এ ঘটনা ঘটে। প্রেমঘটিত কারণে ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত সেজানুর রহমান সজিব উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদী গ্রামের শাহজাহান শেখের ছেলে। তিনি কাশিয়ানীর এম এ খালেক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহত সজিবের বন্ধু তাজুল ইসলাম জানান, তাঁর বন্ধু সেজানুর রহমান সজিবকে কে বা কারা মারধর করবে বলে হুমকি দিয়েছিল। হুমকিদাতা ঘটনাস্থলে যেতে বলে। তাজুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছাতে না পৌঁছাতেই পাশের মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ও হিরণ্যকান্দি গ্রামের নাজিম শিকদার (১৭) সজিবের বুকে ছুরি ঢুকিয়ে পালিয়ে যান।

তাজুল জানান, তিনি স্থানীয়দের সহযোগিতায় সজিবকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. খাদিজা শাহিন বলেন, ‘নিহত সজিবের বুকে ও ডান হাতে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।’

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ মাসুদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খুনের সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে, প্রেমঘটিত কারণে ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত ও ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।