গোপালগঞ্জে ট্রাকচাপায় ভ্যানচালকসহ নিহত ২

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কাশিয়ানীতে বালুবাহী ট্রাকচাপায় নিহত দুজনের মরদেহ। ছবি : এনটিভি

গোপালগঞ্জের কাশিয়ানীতে বালুবাহী ট্রাকচাপায় ব্যাটারিচালিত ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই ভ্যানের আরেক যাত্রী।

আজ সোমবার (২০ মার্চ) বিকেল ৩টার দিকে গোপালগঞ্জের কালনা-ভাটিয়াপাড়া সড়কের কাশিয়ানী উপজেলার বরাশুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার চরকরফা গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে ভ্যানচালক ইকরাম শেখ (৫৫) ও একই উপজেলার শংকরপাশা গ্রামের খোরশেদ সরদারের ছেলে আহাদ সরদার (৪৫)।

কাশিয়ানী থানার পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছেন, পার্শ্ববর্তী নড়াইল জেলার লোহাগাড়া সদর থেকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া বাজারে যাওয়ার সময় ওই ব্যাটারিচালিত ভ্যানকে একটি বালুবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ইকরাম শেখ নিহত হন। মারাত্মক আহত ভ্যানযাত্রী আহাদ সরদার ও চুন্নু সরদারকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহাদ সরদারকে মৃত ঘোষণা করেন। আহত চুন্নু সরদারকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।