গোপালগঞ্জে তুচ্ছ ঘটনায় সহকর্মীর ছুরিকাঘাতে কিশোর নিহত

Looks like you've blocked notifications!

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুর্গাপূজার মেলার মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহকর্মীর ছুরিকাঘাতে রিশাদ (১৪) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত আজিজকে (১৯) আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দুর্গাপূজা উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী মঙ্গলবাড়িতে আয়োজিত মেলায় এ ঘটনা ঘটে।

নিহত কিশোর রিশাদ উপজেলার পাটগাতী সরদারপাড়া গ্রামের ইউনুস শেখের ছেলে। পুলিশের হাতে আটক অভিযুক্ত আজিজের বাড়িও একই গ্রামে। তারা দুজনই গ্রামের একটি চটপটির দোকানের কর্মচারী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাটগাতী মণ্ডলবাড়িতে দুর্গাপূজা উপলক্ষে দীর্ঘদিন ধরেই মেলার আয়োজন করা হয়। মেলায় বিভিন্ন খাবারের দোকান বসে। এবারের মেলায় মায়ের দোয়া চটপটি হাউজের দুই কর্মচারী ছিলেন রিশাদ ও আজিজ।

ঘটনার রাতে আজিজ পেঁয়াজ, মরিচ. শশা কাটছিলেন। এসময় আজিজ রিশাদকে খদ্দের ডাকতে বলেন। রিশাদ খদ্দের না ডাকলে তর্কের এক পর্যায়ে আজিজ তার দিকে সজোরে ছুরি ছুঁড়ে মারে। এতে ছুরিটি রিশাদের পেটে ঢুকে যায়।

এই ঘটনার পর আশেপাশের লোকজন রিশাদকে প্রথমে টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে গভীর রাতে খুলনা নেওয়ার পথে রিশাদ মারা যান।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত আজিজকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।’ ঘটনার পর গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।