গোপালগঞ্জে পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্ঘটনা কবলিত পর্যটকবাহী মাইক্রোবাস। ছবি : এনটিভি

গোপালগঞ্জের কাশিয়ানীতে পর্যটকবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় সেলিম উল্লাহ বাদশা (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসের আরও ৯ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম উল্লাহ বাদশা কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালামিজড়ি গ্রামের নুরুল আমিনের ছেলে। গুরুতর আহতরা হলেন তাসমিন আক্তার (২৫), নিজাম আহমেদ (২৫), ওলী আহমেদ (৪৫), সেনোয়ারা (৭০), জোসনা (৩০), শাহানা (৩৫), সালাউদ্দিন করিম (৪), নাসির উদ্দিন (৩৭) ও আব্দুল্লাহ (৪)।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. শরিফুল ইসলাম জানিয়েছেন, কক্সবাজার থেকে খুলনাগামী পর্যটকবাহী একটি মাইক্রোবাস ধূসর ব্রিজ এলাকায় এসে দাঁড়ায়। মাইক্রোবাসের চালক চলন্ত অবস্থায় মাইক্রোবাসটি রেখে পানি পান করতে রাস্তার পাশে যায়। ফলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ফলে মাইক্রোবাসে থাকা ১৬ যাত্রীর মধ্যে সেলিম উল্লাহ বাদশা ঘটনাস্থলে নিহত এবং শিশুসহ ৯ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই একই এলাকার বাসিন্দা।

শরিফুল ইসলাম আরও জানান, হতাহতরা নিজ এলাকা থেকে মাইক্রোবাসযোগে সিলেট ভ্রমণ শেষ করে ঢাকা হয়ে বাগেরহাটের সুন্দরবন ভ্রমণে যাচ্ছিলেন। দুর্ঘটনায় পতিত মাইক্রোবাসটি পুলিশ আটক করেছে। এ ঘটনায় কিছু সময়ের জন্য মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে স্বাভাবিক হয়।