গোপালগঞ্জে পিটিআইয়ের সুপারিনটেনডেন্টের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে পিটিআইয়ের সুপারিনটেনডেন্টের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন। ছবি : এনটিভি

গোপালগঞ্জে পিটিআইয়ের সুপারিনটেরিনডেন্ট কৃষ্ণা রানি বসু বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি ও প্রশিক্ষণার্থীদের লাঞ্ছিত  করা এবং তাঁর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ট্রেইনিং অব মাস্টার ট্রেনার্স ইন ইংলিশ (টিএমটিই) এর প্রশিক্ষণার্থীরা।

আজ রোববার দুপুরে গোপালগঞ্জ পিটিআই-এর সামনে ঢাকা-খুলনা মহাসড়কের ওপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এ সময় গোপালগঞ্জের পিটিআই-এর সুপারিনটেনডেন্ট কৃষ্ণা রানি বসুর দুর্নীতির প্রতিবাদে ও শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করেন মানববন্ধনকারীরা। মানববন্ধন চলাকালে শিক্ষক জেসমিন আক্তার, সমশের সরদার প্রমুখ বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, টিএমইটিই প্রশিক্ষণ চলাকালে কৃষ্ণা রানি বসুর ব্যাপক অনিয়মের প্রতিবাদ করলে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সম্পর্কে কটূক্তি করেন। এ নিয়ে ক্ষমা চাইতে বললে তিনি ৫ মুক্তিযোদ্ধার সন্তানের ভাতা ও সার্টিফিকেট স্থগিতের জন্য সুপারিশ করেন। পরে তদন্ত শেষে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয় তদন্ত কমিটি। তারা ৫ মুক্তিযোদ্ধার সন্তানসহ সকলের ভাতা ও সার্টিফিকেট দেওয়ার দাবি জানান।

তবে অভিযুক্ত সুপারিনটেনডেন্ট কৃষ্ণা রানি বসু তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।