গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষের পর দুর্ঘটনাকবলিত স্থানে যান চলাচল বন্ধ হয়ে যায়। ছবি : এনটিভি

গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় যাত্রীবাহী বাস ও মাটি কাটার মেশিনের সংঘর্ষে বাসের চালকসহ চারজন নিহত এবং অপর ১১ জন আহত হয়েছেন। গতকাল বুধবার রাতে ও আজ বৃহস্পতিবার সকালে জেলার সদর, কাশিয়ানী ও কোটালীপাড়া উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে প্রথম দুর্ঘটনায় দুজন নিহত ও অন্তত ১০ জন আহত হন। এ দুর্ঘটনার পর প্রায় আড়াই ঘণ্টা মহাসড়কের ওই স্থানে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক আবু নাঈম মো. তোফাজ্জেল হক হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বাসচালক বাচ্চু মোল্লা (৬১) খুলনা শহরের ২৫ নম্বর ওয়ার্ডের বানরগাতী এলাকার আব্বাস আলীর ছেলে। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি। নিহত বাসচালক বাচ্চু মোল্লার মরদেহ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে বৃহস্পতিবার হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-খুলনা মহাসড়কের ডুমদিয়া নামক স্থানে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ভেগুর (স্ক্যাবেটর) সাথে বাগেরহাট থেকে রওনা দেওয়া ঢাকাগামী দিগন্ত পরিবহণের যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে আজ বৃহস্পতিবার সকালে কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রামে ব্যাটারিচালিত ইজিবাইক উল্টে আওয়াল খান (৫৫) মারাত্মক হন। পরে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজ সকালে কাশিয়ানী উপজেলার পোনা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের এক পাশে ট্রাকের চাকা পাল্টাচ্ছিলেন হেলপার সেকেন্দার আলী (১৮) ও ট্রাকচালক। এ সময় একটি অজ্ঞাত পরিচয় গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলে সেকেন্দার মারা যান ও ট্রাকচালক আহত হন।

কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত) সওগাদুল আলম সড়ক দুর্ঘটনায় নিহতের কথা নিশ্চিত করেন।