গোপালগঞ্জে মৎস্য শিকারির মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
পুলিশের হাতে গ্রেপ্তার অরুণ দাস। ছবি : এনটিভি

গোপালগঞ্জে গুমের ছয়দিন পর মৎস্য শিকারি নির্ভসা বৈরাগীর (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রধান অভিযুক্ত অরুণ দাসকে (৫০) গ্রেপ্তারের পর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দা বিলের কচুরিপানার নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। গতকাল বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জ মুকসুদপুর থানার সামনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) মো. মোহাইমিনুল ইসলাম সংবাদ সম্মেলেনে এ তথ্য জানান।

নিহত নির্ভসা বৈরাগী জেলার মুকসুদপুর উপজেলার কলিগ্রামের জ্যোতির্ময় বৈরাগীর ছেলে। খ্রিস্টান সম্প্রদায়ের এই ব্যক্তি মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন। গ্রেপ্তার আসামি অরুণ দাস একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম বলেন, ‘অরুণ দাসকে মঙ্গলবার খুলনার জিরো পয়েন্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি পুলিশের কাছে মরদেহ গুমের কথা স্বীকার করেন। পরে মঙ্গলবার রাতে তাঁকে নিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নির্ভসা বৈরাগীর ছেলে পিংকু বৈরাগী বাদী হয়ে বুধবার মুকসুদপুর থানায় একটি মামলা করেন।’ 

মোহাইমিনুল ইসলাম আরও বলেন, ‘নির্ভসা বৈরাগী ২৫ জানুয়ারি মাছ ধরতে চান্দার বিলে যান। সেখানে অরুণ দাসের ইদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাত ৮টার দিকে মারা যান নির্ভসা।  অরুণ দাস ও মিনি বৈরাগী পরস্পর যোগসাজসে নির্ভসা বৈরাগীর মরদেহ চান্দা বিলের কচুরিপানার নিচে লুকিয়ে রাখেন।’

ময়নাতদন্তের জন্য মরদেহটি গোপালগঞ্জ ২৫৯ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।