গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শাহ্ আকরাম হোসেন জাফর ফকির। ছবি : এনটিভি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাটিকামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ আকরাম হোসেন জাফর ফকির (৬৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় বাটিকামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আরজু ভুঁইয়া (৫০) আহত হন। বিষয়টি নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর মিয়া।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুকসুদপুর উপজেলা সদরে অনুষ্ঠিত মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে দুপুরে বাটিকামারী ইউনিয়নের চেয়ারম্যান শাহ্ আকরাম হোসেন জাফর ফকির ও বাটিকামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরজু ভুঁইয়া মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। মুকসুদপুর-বড়ইতলা সড়কের বনগ্রাম গফুর মুন্সির বাড়ি সামনে আসার পর বিপরীত দিক থেকে আসা সার বোঝাই ভ্যানের এক্সেল ভেঙে যায় এবং মোটরসাইকেলের সামনে পড়ে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী বাটিকামারী ইউপি চেয়ারম্যান শাহ্ আকরাম হোসেন জাফর ফকির ও মোটরসাইকেল চালক মো. আরজু ভুইয়া আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বিকেলে শাহ্ আকরাম হোসেন জাফর ফকিরকে ঢাকায় নেওয়ার পথে বিকেল ৫টার দিকে তিনি মারা যান।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান সড়ক দুর্ঘটনায় নিহত শাহ্ আকরাম হোসেন জাফর ফকিরের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আগামীকাল রোববার সকাল ৯টায় বাটিকামারী কলেজ মাঠে শাহ্ আকরাম হোসেন জাফর ফকিরের জানাজা অনুষ্ঠিত হবে বলে তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে।