ঘরে বস্তাবন্দি যুবতীর খণ্ডিত মরদেহ

Looks like you've blocked notifications!
পলাতক আবু বকর ও তার স্ত্রী স্বপ্না। ছবি : সংগৃহীত

খুলনায় অজ্ঞাত পরিচয় ২৪ বছরের তরুণীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ১১টার দিকে নগরীর ১নং গোবরচাকা ক্রস রোডের তেঁতুলতলায় রাজুর বাড়ির ভাড়াটিয়ার ঘর থেকে এই খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে ভাড়াটিয়ারা আবু বক্কর ও তার স্ত্রী স্বপ্না পলাতক রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, খণ্ডিত মরদেহ উদ্ধার হওয়া ঘরের ভাড়াটিয়া আবু বক্কর মোল্লা কদমতলা স্টেশন রোডে নিউ আল আকসা নামে একটি ট্রান্সপোর্টের কর্মী। আজ সকালে কর্মস্থলে অনুপস্থিত এবং তার ফোন বন্ধ থাকায় ট্রান্সপোর্ট থেকে তাকে খুঁজতে আসে কয়েকজন। ঘর তলাবদ্ধ থাকায় বাড়ির মালিক রাজুকে তা জানানো হয়।

পরে বাড়ির মালিক স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানালে তিনি থানায় ফোন দিয়ে বাড়িতে পুলিশ এনে ঘরের তলা ভেঙে ভেতর গিয়ে মাথাবিহীন খণ্ডিত মরদেহ উদ্ধার করে। মৃত নারীর মাথা পলিথিন দিয়ে আবৃত এবং দেহটি খাটের উপর ছিল। হাতের কব্জিও কাটা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবু বক্করের স্ত্রী স্বপ্না বেগম স্থানীয় প্রিন্স হাসপাতালে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি প্রতিদিন রাত ৮টার দিকে তার কর্মস্থলে যান। শনিবার রাতেও একই সময়ে চলে যান। তবে আজ সকালে তিনি বাসায় ফেরেননি। রাতে তিনিও স্বামীর সঙ্গে পালিয়ে যান বলে জানা গেছে।

বাড়ির মালিক রাজু জানান, মৃত ওই তরুণীকে কখনও তিনি বাড়িতে দেখেননি। তিনি আবু বক্কর মোল্লার স্ত্রী নন। হত্যাকাণ্ডটি গভীর রাতেই হয়েছে বলে তিনি জানিয়েছেন। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে তিনি কিছুই জানেন না জানান।

খুলনার সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঘটনাস্থল পুলিশ ও পিবিআই পরিদর্শন করেছে। নিহত তরুণীর মরদেহ ময়নাতদন্তর জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।