ঘুরতে গিয়ে ছুরিকাঘাতে নিহত কিশোরী প্রেমিকা, গ্রেপ্তার প্রেমিক

Looks like you've blocked notifications!
রংপুরের কাউনিয়ায় গ্রেপ্তার প্রেমিক কলেজছাত্র ফাহিম সানি। ছবি : সংগৃহীত

রংপুরের কাউনিয়ায় ঘুরতে গিয়ে প্রেমিক কলেজছাত্র ফাহিম সানি ছুরিকাঘাতে নিহত হয়েছেন প্রেমিকা স্কুলছাত্রী সানজিদা। এ ঘটনায় প্রেমিক সায়েমকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নিহত সানজিদার সহপাঠীরা বিক্ষোভ করেছে স্কুলে। লাশ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

প্রত্যক্ষদর্শী প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং তদন্তের সূত্র উদ্ধৃত করে রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম পলাশ জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে কোচিংয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সানজিদা আক্তার ইভা (১৬) তার প্রেমিক ফাহিম সানি সায়েমের (২০) মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। এরপর রাত সাড়ে নয়টায় কাউনিয়া উপজেলার টেপা মধুপুর জামতলায় এলাকায় সানজিদার রক্তাক্ত দেহ রাস্তার পাশে পরে থাকতে দেখেন এক অটোচালক। বিষয়টি তিনি মধুপুর বাজারে গিয়ে জানালে স্থানীয়রা সানজিদাকে দ্রুত অটোতে করে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে সানজিদা মারা গেছেন।

সানজিদা কাউনিয়া উপজেলার কুড়শা ইউনিয়নের গড়াই গ্রামের সাবেক প্রবাসী ইব্রাহিম আলীর কন্যা। ইব্রাহিম আলী রংপুর মহানগরীর মাহিগঞ্জে এক্সেসরিজের দোকান করেন। সানজিদা স্থানীয় বড় দরগা উচ্চ বিদ্যালযয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশের কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তার প্রেমিক ফাহিম সানি সায়েম এবার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পাস করেছে। তার বাবা পীরগাছা উপজেলার নবীগঞ্জের তালুক পশুয়া গ্রামের হুসাইন আলী।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, সায়েমকে জিজ্ঞাসাবাদ করার কার্যক্রম চলছে। সানজিদার লাশ কাউনিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে।

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে কুৎসা ইউনিয়নের গড়াই গ্রামে। দুপুরে বড় দরগা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বড় দরগার বাজারে হত্যাকারীর ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে।