ঘুসিতে ইজিবাইকচালকের মৃত্যু!

Looks like you've blocked notifications!
দিনাজপুরের কোতোয়ালি থানা। ছবি : সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটির একপর্যায়ে চড়-থাপ্পড় ও ঘুসিতে  ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুর ১টার দিকে দিনাজপুর শহরের চুড়িপট্টি এলাকায়।

জানা গেছে, আজ দুপুরে শহরের চূড়িপট্টি এলাকায়  ভাড়া দেওয়া নিয়ে কথাকাটির একপর্যায়ে চড়-থাপ্পড় ও ঘুষিতে ইজিবাইক চালকের মৃত্যু ঘটনাটি ঘটে। 

মুহূর্তের মধ্যে এই খবর চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

নিহত ইজিবাইকচালকের নাম মো. খালেকুল ইসলাম (৪০)। তার বাড়ি জেলার বিরল উপজেলার মোহনপুর এলাকায়। বর্তমানে বসবাস করতেন শহরে। 

নিহত মো. খালেকুল ইসলাম চার সন্তানের জনক। যার ঘুসিতে মৃত্যু হয়েছে তার নাম সন্তোষ ডাল মিয়া (৫৭)। তিনি শহরের মালদহপট্টি এলাকায় মেঘা বস্ত্রালয়ের স্বত্বাধিকারী বলে জানা গেছে। 

নিহত খালেকুল ইসলামের বড় ভাই মিরাজুল ইসলাম ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত  শহরের মালদহপট্টি, চুড়িপট্টি ও চারুবাবুর মোড় সড়কে বউ বাজার বসে। অন্যান্য দিনের চাইতে বন্ধের দিন এই এলাকায় বউবাজারের কারণে ব্যাপক যানজট সৃষ্টি হয়। ওই সময় ওই পথ দিয়ে যাচ্ছিলেন সন্তোষ ডালমিয়া। তিনি যানজটে পড়ে ইজিবাইকচালককে ইচ্ছেমতো গালাগাল করতে থাকলে একপর্যায়ে খালেকুল ইসলাম প্রতিউত্তর করেন। এতে সন্তোষ ডাল মিয়া ক্ষিপ্ত হয়ে ইজিবাইকচালককে চড়-থাপ্পড় এবং কানের নিচে ঘুষি মারেন। ফলে খালেকুলের কান দিয়ে রক্ত গড়িয়ে পড়তে শুরু করে। 

তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন খালেকুল। স্থানীয়রা ওই সময় তাকে উদ্ধার করে মাথায় পানি ঢালে। এরপর স্থানীয়রা তাঁর পকেটে থাকা মোবাইল ফোন বের করে বাসায় ঘটনাটি জানায়। 

খবর পেয়ে খালেকুলের স্ত্রী নুরজাহান বেগম এসে তার স্বামীকে ইজিবাইকে তুলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। 

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ‘একজন ইজিবাইকচালকের মৃত্যুর খবর পেয়েছি। নিহত চালকের স্বজনরা থানায় এসেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’