ঘোড়াঘাটে ইজিবাইকচালকের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
জয়পুরহাটের পাঁচবিবিতে ঘোড়াঘাটের ইজিবাইকচালক মোনারুল হত্যার বিচার দাবিতে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজারে মানববন্ধন। ছবি : এনটিভি

জয়পুরহাটের পাঁচবিবিতে ছিনতাইকারীদের হাতে ঘোড়াঘাটের ইজিবাইকচালক মোনারুল হত্যার বিচার দবিতে মানববন্ধন করা হয়েছে। বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি রাণীগঞ্জ বাজার শাখা ঘটনায় জড়িত পলাতক আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে  ঘোড়াঘাটে এ মানববন্ধন করে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে রাণীগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি রাণীগঞ্জ বাজার শাখার সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন নিহত মোনারুলের বাবা বাবু মিয়া, মা মমতাজ বেগম, চাচা মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, নারী নেত্রী কোহিনূর আকতার, সদস্য জুলফিকার বাবু প্রমুখ।

ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ সিংড়া এলাকার বাবু মিয়ার ছেলে অটোবাইকচালক মোনারুল ইসলাম গত ২৬ আগস্ট বিকেল সাড়ে ৫টায় দুজন যাত্রী নিয়ে জয়পুরহাটের পাঁচবিবিতে যান। তার পরিবারের সদস্যরা মোনারুলের মুঠোফোনে যোগাযোগ করে তার ফোনটি বন্ধ পায়।

পরের দিন সকালে মোনারুলের লাশ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের সালখুর নামক স্থানে ধানক্ষেতে পাওয়া গেছে বলে ঘোড়াঘাট থানা পুলিশের মাধ্যমে জানতে পারে পরিবার। যাত্রীবেশী ছিনতাইকারিরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।

নিহত মোনারুলের বাবা বাবু মিয়া বাদী হয়ে ২৭ আগস্ট পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। দুজন আসামি পলাতক রয়েছেন। নিহত মোনারুলের বাবা বাবু মিয়া মানববন্ধনে তার ছেলের হত্যাকারী পলাতক দুই আসামিসহ সব আসামির সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।