চট্টগ্রামের লোহাগাড়ায় বিপুল অস্ত্রসহ গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেপ্তার চার আসামি। ছবি : এনটিভি

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় দেশীয় এলজি বন্দুক ও বিপুল গুলিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (১ মার্চ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোয়াং নাথ পাড়া এলাকা থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আসামিরা হলেন—কক্সবাজার জেলার দুলহাজারা ইউনিয়নের বিমলচন্দ্র নাথের ছেলে শংকর নাথ (৪৩), চট্টগ্রামের পশ্চিম ষোলশহর এলাকার মানিকরঞ্জন নাথের ছেলে অভিরাম নাথ (৩১), আমিরাবাদ মল্লিক ছোয়াং এলাকার মৃত সুনীলকুমার নাথের ছেলে রাজীব নাথ (৩০) ও বিশ্বজিৎ নাথ শিব (৩৪)।

পুলিশ জানায়, জমি নিয়ে গত কয়েকদিন ধরে আসামিদের সঙ্গে প্রতিবেশী তপন নাথের পরিবারের  বিরোধ চলে আসছিল। সেই বিরোধের অংশ হিসেবে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য অবৈধ অস্ত্রশস্ত্র ও গুলি মজুদ করার তথ্য পায় পুলিশ। সেই তথ্যের ভিত্তিতে বুধবার রাত পৌনে বারোটার সময় মল্লিক ছোয়াং এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে এবং ঘরে তল্লাশি চালিয়ে দুটি দেশীয় তৈরি এলজি বন্দুক, ২৩ রাউন্ড তাজা কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ৯১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করে।

ওসি আতিকুর রহমান বলেন, ‘অস্ত্রগুলো মজুদের তথ্য পেয়ে পুলিশ  অভিযান চালায়। পরে বিপুল অস্ত্র উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’