চট্টগ্রামে ড্রেজারডুবির ঘটনায় আরও দুই শ্রমিকের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের মীরসরাইয়ে ড্রেজারডুবির ঘটনায় এ পর্যন্ত ছয় শ্রমিকের মরদেহ উদ্ধার। ছবি : এনটিভি

চট্টগ্রামের মীরসরাইয়ে সাগরে ড্রেজার ডুবিতে নিখোঁজ আলম সরদার ও শাহিন মোল্লা নামে আরও দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বৃ্হস্পতিবার সকালে ও মধ্য রাতে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ নিয়ে এখন পর্যন্ত ছয় জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও দুই জন। বাকিদের উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছেন উদ্ধারকর্মীরা। 

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান  জানান, বুধবার চার জনসহ ছয় জনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। ডুবে যাওয়া ড্রেজারের ভেতর থেকে তাদের উদ্ধার করা হয়। এ পর্যন্ত নিখোঁজ আট শ্রমিকের মধ্যে ছয় জনের মরদেহ উদ্ধার হয়েছে। বাকি দুই জন এখনও নিখোঁজ। তাদের উদ্ধারের চেষ্টা চলছে। 

উল্লেখ্য, সোমবার রাতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে সাগরের কিনারে থাকা একটি বালুর ড্রেজার ডুবে আট শ্রমিক নিখোঁজ হন। ড্রেজারের ভেতরে নয়জন শ্রমিক ছিলেন। তাদের মধ্যে একজন সাঁতরে পাড়ে উঠলেও বাকি আটজন নিখোঁজ হন। পরদিন মঙ্গলবার বিকাল ৩টা থেকে চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের পাঁচ সদস্যের একটি ডুবুরিদল তাদের উদ্ধারে চেষ্টা করেও ব্যর্থ হন। পরে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে নিখোঁজ শ্রমিকদের একজনের মরদেহ সাগর কিনারে ভেসে আসলে মীরসরাই ফায়ার সার্ভিসকর্মীরা তা উদ্ধার করেন।