চলে গেলেন নওগাঁ মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক লিপি সাহা

Looks like you've blocked notifications!
নওগাঁ মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক লিপি সাহা। ছবি : এনটিভি

নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিপি সাহা (৫৫) শেষ নিঃশ্বাস ত্যাগ করে পরলোকে গমন করেছেন। গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ব্রেন হেমারেজের কারণে লিপি সাহার মৃত্যু হয়েছে। স্বামী দন্ত চিকিৎসক কৃষ্ণ কমল সাহাকে নিয়ে নওগাঁ শহরের টাইম স্কয়ারে ভাড়া থাকতেন তিনি।

জানা গেছে, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিপি সাহা গত কয়েকদিন আগে হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। নওগাঁয় প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর রাজশাহীতে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অবস্থার উন্নতি না হলে তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত ৮ টায় মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। লিপি সাহার অকাল মৃত্যুতে নওগাঁর রাজনৈতিক অঙ্গনসহ সব স্তরে শোকের ছায়া নেমে এসেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনসহ জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা লিপি সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিপি সাহার শূণ্যতা আর কোনোদিন পূরণ হবার নয়। তিনি ছিলেন প্রিয়ভাষীনী ও প্রিয়দর্শীনী। লিপি সাহা আওয়ামী লীগের জন্য এক নিবেদিত প্রাণ। সে যে এতো তাড়াতাড়ি চলে যাবে ভাবতেই পারছি না। তাঁর অকাল মৃত্যুতে পুরো আওয়ামী লীগ পরিবার মর্মাহত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’