চাঁদপুরে আন্তজেলা চোরচক্রের ৪ সদস্য আটক

Looks like you've blocked notifications!
চাঁদপুরে স্বর্ণ চুরির দায়ে আন্তজেলা চোরচক্রের এই চার সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। ছবি : এনটিভি

চাঁদপুরে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে স্বর্ণ চুরির দায়ে আন্তজেলা চোরচক্রের চার সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ (জেলা গোয়েন্দা শাখা)। গতকাল শনিবার বিকেলে শহরের কালীবাড়ির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ রোববার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

আটক হওয়া আসামিরা হলেন বরিশালের মো. মিঠু (২৭), কুমিল্লা নাঙ্গলকোট এলাকার ফয়েজ আহমেদ রিফাত (২২), নারায়ণগঞ্জের মো. শামীম (২৫) ও মো. লাল চান (১৯)।

পুলিশ সুপার জানান, গত ২৪ জুলাই দুপুরে শহরের পুরান বাজার এলাকার ঘোষপাড়ার বাসিন্দা নারায়ণ চক্রবর্তীর স্ত্রী আদরী রানী চক্রবর্তীর সঙ্গে অভিনব কায়দায় প্রতারণা করে তার গলায় থাকা এক ভরির একটি স্বর্ণের চেইন, আট আনার এক জোড়া কানের দুল, ছয় আনার চারটি আংটিসহ মোট এক ভরি ১৪ আনা স্বর্ণালঙ্কার ও নগদ সাড়ে পাঁচ হাজার টাকা পালিয়ে যায় চোরচক্র।

পুলিশ সুপার আরও জানান, পরে আটক হওয়া আসামিদের দেওয়া তথ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকার রাসেলের দোকান থেকে গলিত অবস্থায় অভিযোগকারীর স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, চক্রটি চাঁদপুর থেকে দেশের বিভিন্ন জেলায় এই ধরনের অপরাধ করে আসছিল। এ বিষয়ে পুলিশের হাতে গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। এ সময় চক্রের মূল হোতা ও  অন্য সদস্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।