চাঁদপুরে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল দুই ভাইয়ের

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার সকালে সেফটিক ট্যাংক কেটে ফায়ার সার্ভিসকর্মীরা দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে। ছবি : এনটিভি

চাঁদপুরের হাজীগঞ্জে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৭ মে) সকাল ৯টার দিকে উপজেলার পৌর এলাকার হকার্স মার্কেটের বকুলতলা রোডে মো. বারেক হাজির নির্মিত নতুন ভবনের সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সহোদর গোলাম রাব্বানী (৩৮) ও মহন আলী (২৭) চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার শুখানদিঘি গ্রামের সাজেমান আলীর ছেলে।

সেপটি ট্যাংক কেটে ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ভাইয়ের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম মাওলা।

ভবনের মালিক বারেক হাজী বলেন, প্রতিদিনের মতো দুই ভাই ভবনের কাজ করতে আসে। ছোট ভাই মোহন আলী প্রথমে ট্যাংকিতে নামে। পরে তাকে উদ্ধার করতে বড় ভাই ট্যাংকিতে নেমে পড়েন। ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ভাইকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। বড় ভাই রাব্বানী কন্ট্রাকটর হিসেবে এই ভবনের কাজের দায়িত্ব পালন করে আসছিলেন।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাশেদুল আলম বলেন, প্রথমে পানির ট্যাংকিতে ছোট ভাই অক্সিজেন সংকটে পড়ে আর উঠতে পারেনি। পরে বড় ভাই তাকে বাঁচাতে নেমে অক্সিজেন সংকটে পড়েন। তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জোবাইর সৈয়দ বলেন, দুই ভাইয়ের মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।