চাঁদপুরে ১৯ বছর পর আ.লীগের সম্মেলন, নেতৃত্বে পুরোনোরাই

Looks like you've blocked notifications!
চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিসহ কেন্দ্রীয় ও জেলা নেতারা। ছবি : এনটিভি

দীর্ঘ ১৯ বছর পর চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ সোমবার। সন্ধ্যায় সার্কিট হাউসে আগের কমিটিই বহাল ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

বিকেলে শুরু হওয়া সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

আলহাজ নুরুল ইসলাম নাজিম দেওয়ানকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং আলী আরশাদ মিয়াজীকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি। এ ছাড়া পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধাগোবিন্দ গোপকে সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলকেই সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।

সমাবেশ প্রধান অতিথি ডা. দীপু মনি বলেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতের মতো আগুন সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না। মানুষ এখন উন্নয়ন তথা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে নেওয়ার পক্ষে। আওয়ামী লীগের মতো এমন ঐতিহ্যবাহী দলের সরকার ক্ষমতায় দেখতে চায়।

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের পুনরায় নির্বাচিত সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী। ছবি : সংগৃহীত

বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলা ও উপজেলা পর্যায়ের বেশ কয়েকজন নেতা। 

চাঁদপুর পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি রাধাগোবিন্দ গোপ ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল। ছবি : সংগৃহীত

এদিকে সমাবেশ শুরুর আগে মিছিল নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দিতে দলীয় নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেয়।