চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য কারাগারে

Looks like you've blocked notifications!
বান্দরবানের লামায় চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য কুতুব উদ্দিন মিয়া। ছবি : এনটিভি

বান্দরবানের লামায় চাঁদাবাজির মামলায় কুতুবউদ্দিন মিয়া নামে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য (মেম্বার)। গতকাল রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে লামা ও সদর থানা পুলিশ যৌথ অভিযানে বান্দরবান সদর উপজেলার রেইছা চেকপোস্ট থেকে তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, কুতুব উদ্দিন মিয়ার বিরুদ্ধে চাঁদাবাজি ও ব্যভিচারের অভিযোগে পৃথক দুটি মামলা রয়েছে। গ্রেপ্তারের পর তাঁকে আজ সোমবার আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে লামায় আবদুস সোবহান রাবার প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল নিয়াজি অন্য জায়গার ভুয়া দলিল ব্যবহার করে কোম্পানির জায়গা দখল করে বিভিন্ন জনের কাছে বিক্রির মামলঅ করেন। পাশাপাশি ১০ লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি লামা থানায় চাঁদাবাজি মামলা করা হয়। 

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, লামা থানায় করা চাঁদাবাজির মামলায় ইউপি মেম্বারকে রেইছা চেকপোস্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁকে লামা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী জানান, লামা থানায় চাঁদাবাজি ও ব্যভিচারের অভিযোগে দুটি মামলা ইউপি সদস্য কুতুবউদ্দিন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালতের নির্দেশে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া বিভিন্ন অভিযোগে আরও নয়টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।