চাঁপাইনবাবগঞ্জে পাঁচ মাস পর কবর থেকে তোলা হলো মরদেহ

Looks like you've blocked notifications!

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দাফনের পাঁচ মাস পর ময়নাতদন্তের জন্য মোরসালিন (১৯) নামে এক শ্রমিকের মরদেহ উত্তোলন করা হয়েছে। জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর ও গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজার উপস্থিতিতে আজ শুক্রবার মরদেহটি তোলা হয়।

গত বছরের ১৫ আগস্ট রাতে জেলার গোমস্তাপুরের বোয়ালিয়া ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের নানিহাটা কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মোরসালিন ওই গ্রামের শুকুর উদ্দিনের ছেলে।

নিহতের মা শিরিন বেগমের দাবি, ‘ঘাটনগর বাজারের পাশের একটি নির্মাণাধীন বাড়ির ভেতর মোরসালিনকে হত্যা করা হয়। হত্যার পর তাঁকে শোবার ঘরে রশি দিয়ে ঝুলিয়ে রেখে হত্যাকারীরা চলে যায়।’

জানা যায়, মোরসালিনের মৃত্যুর ঘটনায় তার মা চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল আদালতে মোরসালিনের স্ত্রী চম্পা খাতুনকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। আদালত মামলাটি তদন্তের জন্য গোমস্তাপুর থানা পুলিশকে দায়িত্ব দেয়। যদিও এ মামলায় এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) সেলিম রেজা বলেন, ‘মামলার তদন্তের অংশ হিসেবে মরদেহ ময়নাতদন্তের প্রয়োজন দেখা দেয়। পরে আদালতে মরদেহ উত্তোলনের আবেদন করা হয়। আদালত মরদেহ উত্তোলনের নির্দেশ দিলে শুক্রবার কবর থেকে মোরসালিনের মরদেহ তুলে মর্গে পাঠানো হয়।’