চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে ককটেল হামলায় একজন নিহত

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা। ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গাইপাড়ায় মাদক নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের ককটেল হামলায় একজন নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম  জিয়ারুল ইসলাম। তাঁর বাড়ি উপজেলার গাইপাড়ার জঙ্গলপাড়ায়। এ ঘটনায় তাঁর ছোট ভাই ওবায়দুর রহমান টুকুও ককটেলের আঘাতে আহত হয়েছেন।

দুর্লভপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু জানান, প্রায় আড়াই মাস আগে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের মাদক চোরাকারবারিদের ইয়াবার একটি চালান বিজিবি আটক করে। এরপর চোরাকারবারিদের দুই পক্ষ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। সেই দ্বন্দ্বের জের ধরে গতকাল রাত ৮টার দিকে এলাকার মফিজুল-কোরাইসী গ্রুপ ও জিয়ারুল গ্রুপ ককটেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও তাঁর ভাই টুকু ককটেলের আঘাতে মারাত্মকভাবে আহত হন। আহত জিয়ারুল ও টুকুকে উদ্ধার করে নৌকাযোগে পদ্মা নদী দিয়ে হাসপাতালে নেওয়ার পথে নৌকাতেই মারা যান জিয়ারুল। আহত টুকুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, মাদক নিয়ে বোমাবাজির ঘটনায় জিয়ারুল মারা যান। দুই পক্ষের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।